ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় থানার মধ্যে বোমা বিষ্ফোরণে দিনমজুর আহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০১০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর থানার সীমানা প্রাচীরের মধ্যেই পুলিশের উদ্ধার করে এনে রাখা একটি বোমার বিষ্ফোরণে সিরাজুল (৬০) নামের এক দিনমজুর গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

থানা ভবনের পিছনের আগাছা পরিষ্কার করছিলেন সিরাজুল।   তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার নজরুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, দীর্ঘদিন আগে উদ্ধার করা কয়েকটি বোমা পানি দিয়ে নিস্ক্রিয় করে থানা ভবনের পিছনে রাখা ছিলো। আগাছা পরিষ্কার করার সময় সিরাজুলের কাঁচির আঘাতে একটি বোমা বিষ্ফোরিত হয়। বিষ্ফোরিত বোমার স্পি­ন্টারে তার হাত-পাসহ শরীরের বেশ কিছু স্থানে জখম হয়।

নজরুল ইসলাম আরও জানান, আগামী ২৯ জুন উর্ধতন কর্তৃপরে চুয়াডাঙ্গা সদর থানা পরিদর্শনে আসার কথা রয়েছে। এ উপলে শনিবার সকালে থানা অভ্যন্তরে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ চলছিলো।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মো. শামীম কবীর বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘আহত ব্যাক্তির শরীরের কয়েকটি স্থান থেকে বোমার স্পি­ন্টার বের করা হয়েছে। যথাযথ চিকিৎসা পেলে তিনি সুস্থ হয়ে উঠবেন। ’

সিরাজুল সদর উপজেলার হানুরবারাদি গ্রামের সমশের আলীর ছেলে।

বাংলাদেশ সময় ১১১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১০
প্রতিনিধি/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad