ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইকে বেঁধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

 স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
ভাইকে বেঁধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রতীকী ছবি।

গাজীপুর: গাজীপুরে ভাইয়ের সঙ্গে কাজের সন্ধানে গিয়ে এক কিশোরী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।



শনিবার (২২ অক্টোবর) সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) গাজীপুর সিটি করপোরেশনের সালনা বাতানিয়া টেক এলাকায় এ ঘটনা ঘটে।  

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন বাড়িয়ালী এলাকার মৃত আজাহার উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২২) ও বারবৈকা এলাকার তোফায়েল আহমেদের ছেলে মনির হোসেন (২৮)।  

এলাকাবাসী ও ভিকটিম জানায়, শুক্রবার সকালে পোশাক কারখানায় চাকরির সন্ধানে ছোট ভাইকে সঙ্গে নিয়ে ভিকটিম টেকনগপাড়া এলাকায় বান্ধবীর বাসায় যায়। দুপুরে সেখান থেকে ফেরার পথে ৪/৫ জন যুবক টেকনগপাড়া এলাকায় রাস্তা থেকে ভিকটিম ওই কিশোরী ও তার ছোট ভাইকে তুলে পাশে সালনা বাতানিয়া টেক এলাকার জঙ্গলে নিয়ে যায়। এ সময় ভিকটিমের ভাইকে গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে ওই কিশোরীকে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে কিশোরী কৌশলে পালিয়ে পার্শ্ববর্তী এক বাড়িতে আশ্রয় নেয়। এ ঘটনার পর যুবকগুলো পালিয়ে যাওয়ার সময় জসিম ও মনিরকে ধরে ফেলে এলাকাবাসী। এ সময় নাসিম ও জাহেদুলসহ অপর ৩ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ওই দুইজনকে আটক করে।

ওই কিশোরীর (১৬) বাড়ি ময়মনসিংহে। সে গাজীপুরের টেকনগপাড়ায় বাসা ভাড়া থেকে পোশাক কারখানার চাকরি করে।  

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহমেদ জানান,  গ্রেফতারদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের ব্যবহৃত চাপাতি ও হাতুড়ি এবং বেঁধে রাখা শিশুটিকে উদ্ধার করা হয়। তারা ছিনতাইকারী ও মাদককারবারি দলের সদস্য।  
ভিকটিমের মা বাদী হয়ে রাতে থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় তদন্ত এবং পলাতকদের গ্রেফতার চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।