ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ করায় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
ঠাকুরগাঁওয়ে নিয়োগ পরীক্ষায় নকল সরবরাহ করায় আটক ৪

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে সমাজসেবা অধিদপ্তরের তৃতীয় সমাজকর্মী (ইউনিয়ন) নিয়োগ পরিক্ষায় নকল সরবরাহের অভিযোগে শিক্ষক, পিয়ন, পরীক্ষার্থীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালিন সময়ে তাদের আটক করা হয়।

কেন্দ্রের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহারিয়া নজির জানান, পরিক্ষা চলাকালিন ১ ঘন্টা ১৫ মিনিট সময়ে দুইটি পরীক্ষা কক্ষে স্কুলের অফিস সহায়ক জহিরুল ও দীপ্তি রানী নকলের একটি কাগজের চিরকুট পরিক্ষার্থী সফিকুল ইসলামকে দেন। এ সময় অন্যান্য পরিক্ষার্থীরা চেচামেচি করলে দ্রুত হলরুমে ছুটে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্কুল কর্তৃপক্ষ।

সেখানে গিয়ে দেখা যায়, ১৩০ নম্বর পরীক্ষা কক্ষে দায়িত্বরত সদরের ফাড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল পরিক্ষার্থীর ব্যবস্থা না নিয়ে উল্টো নকল ছিড়ে ফেলে দেন। অন্যদিকে ২০৭ কক্ষে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহমেদ জিব্রীল কেন্দ্র পরির্দশক হিসেবে দায়িত্ব থেকেও ব্যবস্থা নেননি।

এমন অভিযোগের ভিত্তিতে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহমেদ জিব্রীল, পিয়ন জহিরুল ও ফারাবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির ইকবাল এবং পরিক্ষার্থী সফিকুলকে আটক করা হয়। তবে স্কুলের আয়া দীপ্তি রানী পলাতক রয়েছেন বলেও জানান ম্যাজিস্ট্রেট শাহারিয়া নজির।

সদর থানার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আতিকুর রহমান জানান, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সমাজসেবা অধিদপ্তরের (ইউনিয়ন কর্মী) নিয়োগ পরীক্ষা চলাকালিন সময়ে দুই কক্ষে নকল সরবাহের বিষয়ে থানায় সাত জনের নামে মামলা করা হয়েছে। তাদের মধ্যে চারজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।