ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গরুর রক্ত পরিষ্কার নিয়ে দ্বন্দ্বে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
গরুর রক্ত পরিষ্কার নিয়ে দ্বন্দ্বে নিহত ১

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গরু জবাইয়ের পর রক্ত পরিষ্কার করা নিয়ে দ্বন্দ্বের জেরে সেলিম হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেলিম মারা যান।

 

নিহত সেলিম হোসেন উপজেলার চরসাদিপুর ইউনিয়নের ঘোষপুর মধ্যপাড়ার আবু মুসার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় চরসাদিপুর ইউনিয়নের ঠেলাঠেলি বাজারে গরু জবাইয়ের পর রক্ত পরিষ্কার করেননি সংশ্লিষ্টরা। এ নিয়ে বাজারের ভাঙারি মালামালের ব্যবসায়ী সেলিম হোসেনের সঙ্গে কসাইদের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে স্থানীয় রবিউল প্রামাণিক, আমির হামজা, শহিদুল, শাহাজালালসহ বেশ কয়েকজন বাঁশ ও কাঠের লাঠি এবং রড দিয়ে সেলিমকে পিটিয়ে আহত করেন। এ অবস্থায় সেলিমকে উদ্ধার করে প্রথমে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে তোকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।

চরসাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মেছের আলী খাঁ জানান, শুক্রবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঠেলাঠেলি বাজারে মারামারি হয়। ঘটনার পর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এলাকায় হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এতে আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেলিম মারা গেছেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।