ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাসের চাকা বিস্ফোরণে নিহত ১, আহতরা ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
যাত্রীবাহী বাসের চাকা বিস্ফোরণে নিহত ১, আহতরা ঢামেকে

ঢাকা: চিটাগাং রোডের বড় ব্রিজের ঢালে যাত্রীবাহী বাসের চাকা বিস্ফোরণের পর আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

কুমিল্লার হোমনা থেকে মুন্সিগঞ্জের ভবেরচর হয়ে ঢাকাগামী বাসটির এক যাত্রীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আনুমানিক ৬৫ বছর বয়সী নিহত যাত্রীর নাম-ঠিকানা জানা যায়নি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বেলা তিনটার দিকে চলন্ত অবস্থায় চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে বাড়ি খায় বাসটি। এতে অনেক যাত্রী আহত হয়। এদের মধ্যে একটি পিকআপে পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ওই বয়স্ক ব্যক্তিকে কর্তব্যরত চিকিৎসকৃত মৃত ঘোষণা করেন।  

পিকআপ চালক আজিম তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তিনি দুর্ঘটনার স্থল সাংবাদিকদের জানান।

আহরা হলেন- মুন্সিগঞ্জের গজারিয়া সরকারি কলেজের শিক্ষক নজরুল ইসলাম, আসাদুজ্জামান ও ইলেক্ট্রিশিয়ান অনিলসহ আরও কয়েকজন।

আহতরা জানান, কুমিল্লার হোমনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তারা ভবেরচর থেকে উঠেন। চিটাগাং রোড বড় ব্রিজের পাশে হঠাৎ চলন্ত অবস্থায় বাসটির চাকা বিস্ফোরণ হয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে বাড়ি খায়।  

আহতরা আরও জানান, ঘটনার সময় বাসবোঝাই যাত্রী ছিল। দুর্ঘটনায় অনেকেই আহত হয়েছে। আর কোনো ব্যক্তি নিহত হয়েছে কিনা এটা তাদের জানা নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের প্রধান (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহতরা এখন পর্যন্ত মোটামুটি ভালো আছে। তাদের চিকিৎসা চলছে। নিহতের নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।