ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

চোখের পানিতে শাহরিয়ারের শেষ বিদায়

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
চোখের পানিতে শাহরিয়ারের শেষ বিদায়

রাবি: সহপাঠী, শিক্ষক, স্বজন ও অন্যান্য শিক্ষার্থীদের চোখের পানিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের তৃতীয় তলা থেকে পড়ে নিহত এমজিএম শাহরিয়ারের জানাজা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে রাবির কেন্দ্রীয় মসজিদ চত্বরে জানাজা শেষে তার মরদেহ লাশবাহী গাড়িতে করে গ্রামের বাড়ি দিনাজপুরের বিরলির উদ্দেশে রওনা হয়।

শাহরিয়ারের বড় ভাই গোলাম শাহরিয়ার সাকি বলেন, আমার স্নেহের ভাইয়ের কফিনের যে ওজন তা নিতে পারবো কিনা জানি না। তাকে সবাই ক্ষমা করে দিয়েন। তার সহপাঠী ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা যে তাকে এভাবে ভালোবাসা ও সহানুভূতি দিয়েছে। আমার ভাই এবং আমাদের পরিবারের জন্য দোয়া করবেন যাতে আমরা শোক কাটিয়ে উঠতে পারি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, মানুষের মৃত্যু অবধারিত হলেও এভাবে আমার ছাত্রের মৃত্যু হবে তা শিক্ষক হিসেবে কখনও চাই না। ওর আচরণের কেউ কষ্ট পেলে তাকে ক্ষমা করে দিবেন। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে যেকোনো ধরনের সহযোগিতা করতে আমরা প্রস্তুত আছি।

এর আগে, বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হবিবুর রহমান হলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে এমজিএম শাহরিয়ার নামের এক শিক্ষার্থী আহত হন। পরে তার সহপাঠীরা তাকে রামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। শাহরিয়ার রাবির মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।