ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধ: নাতির কিল-ঘুষিতে প্রাণ গেল দাদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
জমি নিয়ে বিরোধ: নাতির কিল-ঘুষিতে প্রাণ গেল দাদার

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাতিসহ অন্যদের এলোপাতাড়ি কিল-ঘুষিতে দাদার মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) উপজেলার সুলতানপুর এলাকায় স্থানীয় টোক নয়ন বাজারে এই ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম মফিজুল ইসলাম (৫৫)। তিনি ওই এলাকার মৃত আমছের আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মফিজুল ইসলাম তার ছেলে মাসুদ রানাকে নিয়ে টোক নয়ন বাজারের পুরাতন বাসষ্ট্যান্ডে একটি হোটেলে নাস্তা করে বের হন। এসময় পারিবারিক কলহের জের ধরে মফিজুলের ভাইয়ের নাতি মকবুল ও অন্যান্যরা তাদের সঙ্গে বাক-বিতণ্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে তাদের এলোপাথারি কিলঘুষিতে মফিজুল অসুস্থ হয়ে পড়েন। এসময় ছেলে মাসুদ রানা তাকে চিকিৎসার জন্য কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩, অক্টোবর ১৯, ২০২২
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।