ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাতায়াতের পথ নিয়ে দু'পক্ষের মারামারি, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
যাতায়াতের পথ নিয়ে দু'পক্ষের মারামারি, আহত ১০

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলায় একটি বাড়ির যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে দুপক্ষের লোকজনের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের নারী-পুরুষসহ অন্তত ১০জন আহত হয়েছে বলে জানা গেছে।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর (বটতলা) মুন্সী বাড়িতে এ ঘটনা ঘটে। আহত সবাই জেলা সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, পূর্ব সৈয়দপুর গ্রামের মো. হাসানের সঙ্গে তার নিকটতম প্রতিবেশী দিদারুল আলম রিপনের বাড়ির যাতায়াতের পথ নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধকৃত রাস্তাটি হাসানদের বাড়ির গৃহকর্মী পরিষ্কার করতে গেলে প্রতিপক্ষ রিপন বাধা দেন। একপর্যায়ে হাসান ও রিপনের মধ্যে এ নিয়ে তর্ক-বির্তক হয়। পরে রিপন, তার স্ত্রী রহিমা, ছেলে সাগর ও ভাই মামুন হাসানকে মারধর করে। খবর পেয়ে হাসানকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হন হাসানের বড় ভাই সামছুর দোহা, ছেলের বৌ রৌশনারা বেগম, গৃহকর্মী মেরি ও বাড়ির পাহারাদার বাবুলের স্ত্রী হাসিনা।

আহত মো. হাসান জানান, রিপন ও তার লোকজন আমাকে মারধর করেন। আমাকে বাঁচাতে এসে আমার ভাই, পুত্রবধূ, কাজের মেয়ে ও পাহারাদারের স্ত্রী আহত হন।  

তিনি আরও জানান, ৪০ বছর ধরে আমরা এ বাড়ির পথ দিয়ে চলাচল করি। হঠাৎ এক বছর আগ থেকে রিপন তাদের দাবি করে একবার রাস্তা বন্ধ করে দেন। পরে ইউনিয়ন পরিষদে বৈঠকের মাধ্যমে পথটি খোলা হয়। দুপুরে কাজের মেয়ে রাস্তা পরিষ্কার করতে গেলে রিপন ও তার লোকজন বাধা দেন। একপর্যায়ে তারা আমাদের মারধর করেন। আমরা এ ঘটনার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

অভিযুক্ত রিপন উল্টো অভিযোগ করে বলেন, আমাদের জমির ওপর দিয়ে হাসানরা জোরপূর্বক চলাচল করে। এ নিয়ে একাধিকবার বৈঠক হয়েছে। এর আগেও আমাদের মারধর করছে তারা। আজ আবার তারা আমার ছেলে, স্ত্রী, ভাইসহ আমাদের বেদম মারধর করে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, একপক্ষ থানায় এসে লিখিত অভিযোগ জমা দিয়ে গেছে। পুরো ঘটনা তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।