ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুরিয়ারে পরিবহন, ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
কুরিয়ারে পরিবহন, ১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ব্যবসায়ী

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ১৪ কেজি গাঁজাসহ সোহেল রানা (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ৪ নম্বর আটগাঁও ইউনিয়নের মাধবপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা সরবরাহ করতেন তিনি।

আটক সোহেল রানা উপজেলার ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রামের জোবদুল হকের ছেলে।

জানা গেছে, সোহেল রানা দুপুরে দিনাজপুর শহর থেকে মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে আসছেন বলে খবর পায় পুলিশ। বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের মাধবপুর বাজারে এলে তাকে আটক করা হয়। তিনি কুমিল্লার সীমান্ত এলাকা থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা সরবরাহ করতেন।

বিষয়টি নিশ্চিত করে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, কুমিল্লার সীমান্ত এলাকা থেকে কুরিয়ার সার্ভিসের গাঁজা নিয়ে এসে উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় খুচরা বিক্রি করতেন সোহেল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেই এ তথ্য জানান। তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৬ অক্টোবর) তাকে আদালতে তোলা হবে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।