ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
ফতুল্লায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের জামতলা থেকে নাসিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানার জামতলার একটি বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

পরে তা ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ।  

 নিহত নাসিমা বেগম শরিয়তপুর সদরের আবদুল জলিল ব্যাপারীর মেয়ে। তিনি স্বামী ও সন্তান নিয়ে জামতলা এলাকার মামুন চৌধুরীর বাড়িতে ভাড়া থাকতেন।

শুক্রবার(১৪ অক্টোবর) দুপুরে নিহতের মা সালেহা বেগম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে নিহতের স্বামী আলমসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এরইমধ্যে নিহতের স্বামী আলমকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আলম (৩০) নিলফামারী জেলার সদর থানার রামকলার মো. জিন্নাহর ছেলে।

 ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার জানান, পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাত সাতটার দিকে নিহত গৃহবধূ বিষপান করেন। বিষয়টি জানতে পেরে তার স্বজনেরা রাত আটটার দিকে প্রথমে খানপুর হাসপাতালে নিয়ে যান।  পরে সেখান থেকে রাত নয়টার দিকে জেনারেল (ভিক্টোরিয়া)  হাসপাতালে নিয়ে গেলে রাত দশটার দিকে সে মারা যান। পরে লাশ বাসায় নিয়ে আসেন।  নিহতের শরীরে আঘাতের চিহ্নও পাওয়া গেছে।

নিহতের মা সালেহা বেগম বলেন, পাঁচ বছর আগে নিহত নাসিমার সঙ্গে আলমের বিয়ে হয়। তাদের সংসার জীবনে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। ঘটনার দিন নিহতকে নাসিমাকে তার স্বামী মারধর করেছেন।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।  নিহতের স্বামীর আলম পেশায় চা দোকানি। এরইমধ্যে তাকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এমআরপি/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।