ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক কিশোরী স্ত্রীর ঘনিষ্ঠ ছবি ফাঁস, যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
সাবেক কিশোরী স্ত্রীর ঘনিষ্ঠ ছবি ফাঁস, যুবক গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে সাবেক কিশোরী স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করার অভিযোগে মো. সাইদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  ওই যুবক উপজেলার সদর ইউনিয়নের দাসেরকাঠী গ্রামের সরোয়ার খলিফার ছেলে।

 

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতকোত্তর (মাস্টার্স) পাস করে এখন চাকরির চেষ্টা করছেন।  

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, সাবেক কিশোরী স্ত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি আইনে সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইদুল সাত-আট মাস আগে উপজেলার সদর ইউনিয়নের কচুয়াকাঠী গ্রামের এক কিশোরীকে (১৪) বিয়ে করেন। ওই কিশোরী উপজেলা একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।  

পারিবারিকভাবে এ বিয়ে মেনে না নেওয়ায় বিয়ের কয়েকদিনের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর বিভিন্ন নামের ফেসবুক আইডি থেকে তাদের দাম্পত্য জীবনের বিশেষ মুহূর্তের কিছু ছবি ছড়িয়ে দেওয়া হয়। বিষয়টি নিয়ে ওই কিশোরীর মা বুধবার (১২ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখার কাছে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে বুধবার রাতেই অভিযুক্ত সাইদুলকে গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।