ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরের নতুন ইউএনও ফয়সাল রায়হান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
সৈয়দপুরের নতুন ইউএনও ফয়সাল রায়হান মো. ফয়সাল রায়হান

নীলফামারী: নীলফামারী সৈয়দপুর উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে মো. ফয়সাল রায়হান যোগ দিয়েছেন। তিনি ৩৪তম পাবলিক সার্ভিস কমিশন-বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকরিতে যোগ দেন।

 

এর আগে ফয়সাল রায়হান রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, ম্যাজিস্ট্রেট ছিলেন এবং পাবনা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। নতুন ইউএনও ফয়সাল রায়হানের গ্রামের বাড়ি নেত্রকোনায়। ব্যক্তিগত জীবনে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তার সহধর্মিনী সোনালী ব্যাংকে চাকরি করেন। ইউএনও ফয়সাল রায়হান সৈয়দপুরের ইউএনও হিসেবে তার দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সবার দোয়া ও সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেছেন।

ইউএনওর যোগদানে ফুল দিয়ে শুভেচ্ছা দিলো সুভা পরিবার। এ শুভেচ্ছা বিনিময়কালে ফয়সাল রায়হান বলেন, আমি সৈয়দপুরের পজেটিভ কথাই শুনেছি এবং এও জেনেছি সৈয়দপুর শিক্ষানগরী। সুভা ভালো কাজ করে, স্বেচ্ছাশ্রম দেয়। ভালো কাজ অবশ্য অবশ্যই আমরা একই সঙ্গে মিলে-মিশে আপনাদের নিয়ে করবো।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুল মোমিন। এবং সুভার সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।