ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা আশ্রয়কেন্দ্রে দুষ্কৃতকারীদের গুলিতে হেড মাঝি আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
রোহিঙ্গা আশ্রয়কেন্দ্রে দুষ্কৃতকারীদের গুলিতে হেড মাঝি আহত

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা আশ্রয়কেন্দ্রে দুষ্কৃতকারীদের গুলিতে হেড মাঝি মোহাম্মদ হোসেন (৩৮) গুলিবিদ্ধ হয়েছেন। তাকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার (১১অক্টোবর) ৯ নম্বর শিবিরের আই ব্লকে এই ঘটনা ঘটে।  

বুধবার (১২ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাম্পের নিরাপত্তার দায়িত্বে থাকা ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ।  

তিনি বলেন, গতকাল রাতে বালুখালী ৯ নম্বর ক্যাম্পের আই ব্লকে একদল দুষ্কৃতকারী এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় ক্যাম্পে স্বেচ্ছাসেবকেরা পাহারায় ছিল। পরে দুষ্কৃতকারীরা ওই ব্লকের হেড মাঝি মো. হোসেনকে লক্ষ্য করে গুলি চালায়।  খবর পেয়ে এপিবিএন পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছালে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ হেড মাঝিকে প্রথমে ক্যাম্পের ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর মাইগ্রেশন (আইওএম) হাসপাতালে ভর্তি করে পুলিশ। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) পাঠানো হয়।  
 
সহকারী পুলিশ সুপার আরও বলেন, ঘটনাস্থল থেকে পিস্তলের খালি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপরই ক্যাম্পে টহল বাড়ানোর পাশাপাশি জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসবি/ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।