ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় দুই কিলোমিটার এলাকার প্রায় ৬০০ বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল অফিস।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়ার আলম সুপার মার্কেট ও কাঠগড়া কাঁচাবাজার এলাকায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, তিতাসের মেইন লাইন থেকে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র অবৈধভাবে বিভিন্ন বাসাবাড়িতে ঝুঁকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় দুই কিলোমিটার এলাকার প্রায় ৬০০ বাড়িতে অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় লাইনে ব্যবহৃত পাইপ ও রাইজার। কিছু দুষ্কৃতকারী প্রভাবশালীদের ছত্র-ছায়ায় রাতের আঁধারে এসব সংযোগ দিচ্ছে। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেড সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলামসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।