ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা খালে, ছাত্রসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
রূপগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা খালে, ছাত্রসহ নিহত ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসের ধাক্কায় এক কলেজ ছাত্রসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

বুধবার (১২ অক্টোবর) সকালে উপজেলার আধুরীয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম নাফিজ আর অন্যজনের নাম দুলাল মিয়া (৫০)। নাফিজ উপজেলার মিয়াবাড়ী এলাকার নাঈম মিয়ার ছেলে এবং পার্শ্ববর্তী আড়াইহাজার উপজেলার সরকারি সফর আলী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আর দুলাল ব্রাহ্মণবাড়িয়া জেলার বাহেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাফিজের চাচা সুমন জানান, প্রতিদিনের মত আজ (বুধবার) সকাল নয়টার দিকে সিএনজি চালিত অটোরিকশা যোগে কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন নাফিজ। ওই অটোরিকশায় চালকসহ মোট পাঁচজন যাত্রী ছিলেন। আধুরিয়া এলাকায় পৌঁছালে একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের অটোরিকশায় ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং খালে গিয়ে পড়ে। এ ঘটনায় নাফিজ ও দুলাল ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া চালকসহ এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যজন সামান্য আহত হয়েছেন। তাকে ঘটনাস্থলেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা ও ভুলতা পুলিশ ক্যাম্পের সদস্যরা দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও নিহতদের লাশ নিজেদের কাছে নিয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।