ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাজাহানপুরে নিখোঁজ শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
শাজাহানপুরে নিখোঁজ শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার বগুড়া

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় বুলবুল হোসেন বিজয় (৯) নামে এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের পরিত্যক্ত একটি ইটভাটার ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।



নিহত বুলবুল লক্ষ্মীকোলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং লক্ষ্মীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুলবুল তার সহপাঠীদের সঙ্গে ৫ অক্টোবর পার্শ্ববর্তী মালিপাড়া গ্রামে দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত মেলায় গিয়েছিল। তবে ওইদিন সন্ধ্যার আগে তার সহপাঠীরা বাড়ি ফিরলেও বিজয়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্তানের নিখোঁজ হওয়ার কথা জানিয়ে তার বাবা শহিদুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এক কৃষক জমিতে কাজ করতে যাওয়ার সময় লক্ষ্মীকোলা গ্রামে পরিত্যক্ত একটি ইটভাটার ভেতর থেকে দুর্গন্ধ পান। তার উৎস খুঁজতে গিয়ে ভেতরে তিনি এক শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত বুলবুলের বাবা ভ্যানচালক শহিদুল ইসলাম জানান, কিছুদিন আগে তার ভ্যানটি চুরি হয়ে যায়। এরপর তার ছেলে নিখোঁজ হন এবং প্রায় এক সপ্তাহ পর ছেলের মরদেহ পাওয়া যায়।  
তিনি বলেন, আমার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। কিন্তু তারপরেও কে বা কারা আমার ছেলেকে হত্যা করলো সেটি আমি বুঝে উঠতে পারছি না।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার বিজয়ের মরদেহটি উদ্ধার করা হয়। সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।