ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
বাবার সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা!

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আলামিন হোসেন রাকিব (১৮) নামে এক তরুণের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবার সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মধ্য কেরোয়া গ্রামের মিন্নত আলী মোল্লা বাড়ির একটি নির্মাণাধীন ভবন থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের বাবার নাম বিল্লাল হোসেন।

পুলিশ জানায়, বিল্লাল হোসেন তার ছেলে আলামিন হোসেন রাকিবকে কাজকর্ম না করতে বকাঝকা করতেন। এতে তিনি অভিমান করেন। সোমবার (১০ অক্টোবর) রাতে কোনো এক সময়  তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় কাউন্সিলর আবুল হোসেন বলেন, পরিবারের লোকজন আলামিনকে রাত থেকে খুঁজে পাচ্ছিলেন না। স্বজনরা সম্ভাব্যস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাননি। সকালে বাড়ির পাশের নির্মাণাধীন ভবনের সিঁড়ির নিচে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেন স্বজনরা। পারিবারিক কলহের জেরে আলামিন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) হাসান জাহাঙ্গীর হোসেন জানান, উদ্ধারের পর আলামিনের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।