ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিন বছরের শিশুকে কুপিয়ে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট |
আপডেট: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
তিন বছরের শিশুকে কুপিয়ে হত্যা! ছবি: প্রতীকী

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় হিরা নামের তিন বছরের এক শিশু কন্যাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার বাবা-মা।   সোমবার (১০ অক্টোবর) উপজেলার বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতের নাম হিরা, দুই বোনের মধ্যে ছোট ছিল সে। বাবার নাম হিরু মোল্যা। তিনি পেশায় আইসক্রিম বিক্রেতা।

 ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে মহম্মদপুর থানা পুলিশ। তারা জানিয়েছে নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এলাকাবাসী ও নিহতের মা বন্যা খাতুন জানান, সন্ধ্যা পৌনে সাতটার দিকে তিনি হিরাকে ভাত খাওয়াচ্ছিলেন। তাকে রেখে ঘরের পাশে টিউবওয়েলে পানি আনতে যান। ফিরে দেখেন হিরা ঘরে নেই। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির গেটের সামনে রাস্তার পাশে ময়লা আবর্জনায় ঢাকা অবস্থায় হিরার মরদেহ পাওয়া যায়।

হিরার বাবা হিরু মোল্যা জানিয়েছেন, প্রতিবেশী আপন ভাই ও তাদের স্ত্রীদের সঙ্গে তাদের পারিবারিক বিরোধ রয়েছে। পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ড বলে ধারণা করছেন তিনি।

পুলিশ জানিয়েছে, হিরু মোল্যারা মোট পাঁচ ভাই। এই ঘটনায় ভাই আলীম মোল্যা ও ফারুক মোল্যাকে জিজ্ঞাসাবাদ করছে তারা। বাকি দুই ভাই ঘটনার পর থেকে পলাতক।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ তদন্ত) মো. কলিমুল্লাহ বলেন, আমরা ঘটনাস্থলে আছি। পুলিশ তদন্ত করছে। এই ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এলকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।