ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ডিসি’র সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
নাটোরে ডিসি’র সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

নাটোর: নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন লোকজনের কাছে ফোন করে  টাকা চাচ্ছে একটি প্রতারক চক্র। সংশ্লিষ্ট সবাইকে এ বিষয়ে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক।

একই সঙ্গে কাউকে কোনো টাকা পয়সা না দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

রোববার (০৯ অক্টোবর) দিনগত রাতে জেলা প্রশাসকের ফেসবুক আইডিতে এ সংক্রান্ত একটি সর্তকতামূলক পোস্ট দিয়েছেন। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

রাতেই জেলা প্রশাসক শামীম আহমেদ এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, একটি প্রতারক চক্র তার ব্যবহৃত সরকারি নম্বর ০১৭১৩২০১৫১৫ ক্লোন করে বিভিন্ন লোকজনের কাছে টাকা পয়সা চাচ্ছে। বিষয়টি নজরে এলে পুলিশকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি কেউ যাতে ভুল করে ওই প্রতারক চক্রকে টাকা না দেন, সে বিষয়ে সর্তকবার্তা দেওয়া হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনা উদঘাটন করে প্রতারক চক্রকে ধরতে পুলিশ কাজ শুরু করেছেন। আশা করা যাচ্ছে খুব শিগগিরই প্রতারক চক্রকে শনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ১০,  ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।