ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে ১০ দিন ধরে স্কুলছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
মনোহরদীতে ১০ দিন ধরে স্কুলছাত্র নিখোঁজ সানি

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে সানি (১৪) নামে এক স্কুলছাত্র ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে।  

বাড়ি থেকে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরত আসেনি।

এদিকে ছেলের খোঁজ না পেয়ে আশঙ্কায় দিন কাটাচ্ছে তার পরিবার।

নিখোঁজ সানি মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের ধরাবান্দা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে। সে স্থানীয় এল কে ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

পরিবারের লোকজন জানান, ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে সানি পার্শ্ববর্তী চকতাতারদি গ্রামে তার বন্ধু আশিকের বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা হয়ে গেলেও সানি বাড়িতে না ফেরায় পরিবারের লোকরা আশিকের বাড়িতে যায়। তখন আশিক জানায় সানি বিকালেই বাড়ির উদ্দেশ্যে বের হয়ে গেছে। পরে পরিবারের লোকজন স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজ করে ও তার সন্ধান পাইনি। পরে বিভিন্ন এলাকায় মাইকিং করেও তার খোঁজ করা হলে সন্ধান পাওয়া যায়নি। পরে ৭ অক্টোবর শুক্রবার সানির বাবা বেলায়েত হোসেন মনোহরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ সানির বাবা বেলায়েত হোসেন বলেন, আমাদের সাথে কারো কোন ঝামেলা নেই। ছেলেও সবার সাথে মিলেমিশে চলতো। বাড়ি থেকে বন্ধুর বাড়ির কথা বলে যে বের হলো আর তার খোঁজ পাচ্ছি না। আজ ১০ দিন হয়ে গেল ছেলের কোনো খোঁজ না পেয়ে তার মা বাকরুদ্ধ হয়ে গেছে। আমার ছেলের সন্ধানে সবার সহযোগিতা চাই।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। আমরা পরিবারের সাথে কথা বলে স্কুল ছাত্রটিকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছি।  

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।