ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাসপাতালের লিফটে মিললো বীর মুক্তিযোদ্ধার পচা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
হাসপাতালের লিফটে মিললো বীর মুক্তিযোদ্ধার পচা মরদেহ

সাতক্ষীরা: নিখোঁজের ছয় দিন পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফট থেকে মো. সৈয়দ আলী মন্ডল (৮২) নামে এক বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বৈচনা গ্রামের মৃত এজাহার আলী মন্ডলের ছেলে।

রোববার (৯ অক্টোবর) দুপুরে লিফট খুলে তার মরদহ উদ্ধার করা হয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট আব্দুল হালিম জানান, হাসপাতালের একটি লিফট থেকে প্রচণ্ড দুর্গন্ধ বের হচ্ছিল। বিষয়টি জানার পর দুপুরে লিফটম্যানকে ডেকে এনে সেটি খোলার পর দেখা যায় তার ভেতরে একজনের মরদেহ পড়ে রয়েছে। তার পাঞ্জাবির গায়ে মুক্তিযোদ্ধার একটি স্টিকার লাগানো ছিল।

তিনি আরও বলেন, খবর পেয়ে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর পরিবারের সদস্যরা এসে তাকে শনাক্ত করেন। তারা জানান, ছয় দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে দুই দিন আগে সাতক্ষীরা সদর থানায় একটি ডায়েরি করা হয়।

আব্দুল হালিম বলেন, গত তিন মাস ধরে এই লিফটটি বন্ধ রয়েছে। উপরের চার তলায় লিফটের দরজা অল্প একটু ফাঁকা ছিল। ধারণা করা হচ্ছে তিনি ওই ফাঁকা দিয়ে লিফটে ঢুকে পড়েন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।