ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেঘনা টোল প্লাজায় ওসিকে কুপিয়ে ডাকাতি, আরও একজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
মেঘনা টোল প্লাজায় ওসিকে কুপিয়ে ডাকাতি, আরও একজন গ্রেফতার আহত ওসি মো. আলমগীর হোসেন -ফাইল ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা টোল প্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশাকে কুপিয়ে ডাকাতির ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকালে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

এই নিয়ে ওই ঘটনায় পুলিশ মোট তিন ডাকাতকে গ্রেফতার করেছে।

শনিবার গ্রেফতার ডাকাত পিরোজপুর ইউনিয়নের ঝাউচর দক্ষিণপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুস সোহবান ওরফে সোহবান মিয়া। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোহবান মিয়া এ ঘটনায় জড়িত জানিয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোনালিসা সনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।   নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকারে ঢাকা থেকে পহেলা অক্টোবর (শুক্রবার) ভোর সাড়ে তিনটার দিকে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন। পথে মেঘনা টোল প্লাজায় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামান্য যানজটের সৃষ্টি হয়। এসময় অতর্কিতে কয়েকজন ডাকাত গাড়িচালক মো. ইয়াছিন বাদশার মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেন। পরে ডাকাতরা টেনেহিঁচড়ে প্রাইভেটকারের পেছনের দরজা খুলে ওসি আলমগীরকে কুপিয়ে আহত করেন। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা ও ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মোবাইল সেট নিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যান। এ ঘটনায় গত শনিবার (২ অক্টোবর) রাতে ওসি আলমগীর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন। এরপর গত মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর রাতে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাত ও শনিবার সকালে সোহবান ডাকাতকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, হাইওয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় সোহবান ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে আরও দুই ডাকাতকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছিল। এ ঘটনায় মোট তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।