ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় তিন কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় তিন কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহে সদর উপজেলায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা বিদ্যুতের পিলার ভর্তি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় সরকারি ভেটেনারি কলেজের ভিপিসহ তিন শিক্ষার্থী নিহত হয়েছেন।  

শুক্রবার রাত ১১টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের আঠারো মাইল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- ওই কলেজের ভিপি মুরাদ হোসেন (২৫), একই কলেজের সহপাঠী তৌহিদুল ইসলাম (২৩) ও সমরেশ কুমার (২২)। নিহত মুরাদের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার নারকেলবাড়িয়া এলাকায় এবং তৌহিদুলের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।  

স্থানীয় প্রত্যক্ষদর্শী লিটন হোসেন জানান, ঝিনাইদহ শহর থেকে তিনজন একই মোটরসাইকেলে করে কলেজের দিকে আসছিলেন। পথে আঠারো মাইল এলাকায় পৌঁছালে জাগরণী চক্র এনজিও অফিসের সামনে বিদ্যুতের পিলার নিয়ে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা লাগলে তিনজনই ঘটনাস্থলে মারা যান।  

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa