ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রাজশাহীতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
রাজশাহীতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী

রাজশাহী: রাজশাহীতে হামলা, মামলা ও অব্যাহত হুমকিতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় রয়েছেন- আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার।  

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে এমন শঙ্কার কথা জানান তিনি।

 

চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থীর লোকজন নানান অনিয়ম, নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করছে।  মনোনয়নের শুরু থেকেই নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে আমি নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। প্রতীক বরাদ্দের পর তা আরও প্রকট আকার ধারণ করেছে। নির্বাচনী প্রচার-প্রচারনায় আমার পক্ষের নেতাকর্মীরা প্রতিনিয়ত হুমকি, মামলা ও হামলার শিকার হচ্ছেন।

তিনি উল্লেখ করেন, জেলা পরিষদ নির্বাচন অন্য নির্বাচনের মতো নয়। এই নির্বাচনটি স্থানীয় সরকারের জনপ্রতিনিধি দ্বারা নির্বাচিত হয়। অথচ এই নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উৎসবমুখর করার ক্ষেত্রে প্রতিপক্ষ প্রার্থী ও তাদের ক্যাডার বাহিনী অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। তিনি এ বিষয়ে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময় : ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এসএস/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa