ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
আশুলিয়ায় অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অপহরণের ৫৯ দিন পর অপহৃত কিশোরী উদ্ধারসহ প্রধান আসামি রাশেদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৭ অক্টোবর) সকালে আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে উদ্ধার ও গ্রেফতার করা হয়।

এর আগে, গত ৮ আগস্ট আশুলিয়ায় কুন্ডলবাগ এলাকা থেকে কিশোরীকে অপহরণ করা হয়। এ ঘটনায় ৩ জনের নামে অপহরণ মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা।

গ্রেফতার প্রধান আসামি মো. রাশেদুল ইসলাম পটুয়াখালী জেলার বাউফল থানার তরিপাশা গ্রামের মো. আব্দুর রাজ্জাকের ছেলে৷ বাকি দুই আসামি হলেন একই এলাকার আব্দুর রাজ্জাক হাওলাদার ও রানিয়া বেগম।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন জানান, গত ৮ আগস্ট আশুলিয়ায় কুন্ডলবাগ এলাকা থেকে প্রেমের প্রলোভনে কিশোরীকে অপহরণ করে রাশেদুল ইসলাম। পরে কিশোরীর মা থানায় একটি মামলা দায়ের করে। আজ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আশুলিয়া কাঠগড়া এলাকায় অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধারসহ প্রধান আসামি রাশেদুলকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, নারী ও শিশু আইনের ৭/৩০ মামলা দায়ের হলে দীর্ঘ দুই মাস পর তাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে ও কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এসএফ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।