ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

যৌন হয়রানির প্রতিবাদ করায় ২ ভাইকে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
যৌন হয়রানির প্রতিবাদ করায় ২ ভাইকে ছুরিকাঘাত আহতদের একজন

দিনাজপুর: দিনাজপুরের হাকিমপুরে যৌন হয়রানির প্রতিবাদ করায় দুই ভাইকে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার জাংগই থেকে বাসায় ফেরার পথে তুলসী গঙ্গার নদীর ব্রিজে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার ৬ নং ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের বাসিন্দা আবু বক্কর ছিদ্দিকের বড় ছেলে তারেক (৩৫) ও ছোট ছেলে তাশদীদ (৩০)।

তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, তারেক ও তাশদীদের নবম শ্রেণি পড়ুয়া মামাতো বোনকে কয়েকজন ছেলে প্রায়ই উত্ত্যক্ত করতেন। বুধবার বিকেলে দুই ভাই এমন আর না করতে উত্ত্যক্তকারীদের সতর্ক করেন। এরপর সন্ধ্যায় তারা মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে তুলসী গঙ্গা নদীর ব্রিজের কাছে পৌঁছালে বখাটেরা তাদের গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম জানান, এ ঘটনায় সোহানুর রহমান রাকিবসহ (১৭) দু’জনের নাম দিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে রাকিবকে গ্রেফতার করেছে।  

গ্রেফতারকৃত রাকিব হাকিমপুর উপজেলার শিবরামপুর এলাকার মোতালেব হোসেনের ছেলে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।