ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, মাথায় ক্ষত, মেঝেতে রক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
আজিমপুরে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, মাথায় ক্ষত, মেঝেতে রক্ত

ঢাকা: রাজধানীর আজিমপুর চায়না বিল্ডিং রোড এলাকার একটি বাড়ির পঞ্চম তলা থেকে গলার ফাঁস দেওয়া অবস্থায় সাজেদা (৪৬) নামে এক গৃহকর্মী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মাথায় আঘাতের পাশাপাশি ঘরের মেঝেতে রক্ত পাওয়া গেছে।

এছাড়া টেবিলের গ্লাসও ভাঙা অবস্থায় পেয়েছে পুলিশ। গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) রাত ১২টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর মোর্শেদ।

তিনি জানান, চায়না বিল্ডিং এলাকার একটি বাড়ির পাঁচ তলায় মিজান সাহেবের বাসায় গত আড়াই মাস যাবত গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন সাজেদা।
বুধবার তাকে বাসায় রেখে বাইরে থেকে দরজায় তালা দিয়ে মিজান সাহেবসহ তার পরিবার বাইরে চলে যায়। তবে সাজেদার সঙ্গে তারা বাইরে থাকা অবস্থায় ফোনে একবার যোগাযোগ করতে পারলেও পরে অনেকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। পরে বাসায় ফিরে তারা দেখতে পান গলায় ফাঁস দেওয়া অবস্থায় সাজেদা ঝুলে আছেন।

তিনি আরও জানান, পরে পুলিশ ট্রিপল ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে  বিকেলে  ঘটনাস্থলে যায়। সিআইডি পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। নিহত গৃহকর্মীর মাথায় আঘাতের পাশাপাশি ফ্লোরে রক্ত দেখা গেছে ও টেবিলের গ্লাস ভাঙা ছিল। বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ওই বাসার গৃহকর্তা ও গৃহকর্ত্রী থানায় আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa