ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিলেটে প্রাইভেটকারের ধাক্কায় পথচারি নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
সিলেটে প্রাইভেটকারের ধাক্কায় পথচারি নারীর মৃত্যু

সিলেট: সিলেটের বিয়ানীবাজারে প্রাইভেটকারের ধাক্কায় মিলন বেগম (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মিলন বেগম উপজেলার দুবাই ইউনিয়নের উত্তর দুবাগ গ্রামের শফিকুর রহমানের স্ত্রী।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়ানীবাজার-সিলেট সড়কের মেওয়া এলাকার কাসিমুল মাদরাসার সামনে সিলেটগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এসময় গাড়িটির ধাক্কায় পথচারী নারী ছিটকে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে নিখোঁজ হন। স্থানীয়রা খোঁজাখুঁজি করে ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে।
 
দুর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে চালক ও এক যাত্রী আহত হয়েছেন। তবে গাড়িতে থাকা অপর যাত্রী পালিয়ে যান। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা হলেন উপজেলার মুড়িয়া ইউনিয়নের আভঙ্গি গ্রামের ছমির উদ্দিনের ছেলে ইমরুল হোসেন (৩৫) ও পাশ্ববর্তী কাজপুর গ্রামের মঈন উদ্দিনের ছেলে আব্দুর রহমান (২৮)।
 
সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  
 
বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa