ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শাশুড়িকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার জামাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
শাশুড়িকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার জামাই

নওগাঁ: নওগাঁয় শাশুড়িকে ধর্ষণ মামলায় অভিযুক্ত জামাইকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।

বুধবার (৫ অক্টোবর ) সকালে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো্ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়।

এর আগে বুধবার ভোররাতে ঢাকার তুরাগ থানাধীন চাণ্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামির নাম ফরহাদ হোসেন (৩৫)। তিনি নওগাঁ সদর থানার দুবলহাটি বনগাঁ গ্রামের মৃত মান্নানের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত  ২৮ আগস্ট ১১ বছরের নাতি মারা গেলে মেয়েকে দেখতে জামাই ফরহাদের বাড়িতে যান ভুক্তভোগী শাশুড়ি। সেখানে গত ২১ সেপ্টেম্বর রাতের খাবার খেয়ে ১০টার দিকে ঘুমিয়ে পড়েন তিনি। এরপর রাত ৩টার দিকে ফরহাদ চুপিসারে তার শয়নকক্ষে ঢুকে স্পর্শকাতর স্থানে হাত দেন। ভুক্তভোগী বিষয়টি বুঝতে পেরে মেয়েকে ডাক দেওয়ার চেষ্টা করলে ফরহাদ তার মুখ চেপে ধরে এবং হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। ভুক্তভোগী ভয়ে এবং লজ্জায় বিষয়টি কাউকে জানাননি। পরদিন বিকেলে ভুক্তভোগী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি নিজের মেয়েকে জানান এবং নওগাঁ সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। পরবর্তীতে তিনি বাদী হয়ে নওগাঁ সদর থানায় এ বিষয়ে মামলা করেন।

র‌্যাব আরও জানায়, ঘটনার পর থেকে আসামি ফরহাদ পলাতক ছিলেন। পরবর্তীতে নাটোর ক্যাম্প কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব-৫। অভিযানে ঢাকার তুরাগ থানাধীন চাণ্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে ফরহাদকে গ্রেফতার করে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ‘র‌্যাব ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতারের পর থানায় হস্তান্তর করেছে। দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa