ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেড় মাসেও সন্ধান মেলেনি গৃহবধূ আঁখির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
দেড় মাসেও সন্ধান মেলেনি গৃহবধূ আঁখির

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে গৃহবধু আখি রানী (১৯) নিখোঁজ হওয়ার দেড় মাসেও মেলেনি সন্ধান। তবে তাকে খুঁজতে এখনও অভিযান অব্যহত রয়েছে দাবি করছে পুলিশ।

এর আগে গত ৭ আগস্ট বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আখি রানী। তিনি শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজারের শ্রী উজ্জলের স্ত্রী। নিখোঁজ হওয়ার পরের দিন স্ত্রীর সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বামী উজ্জল।

শিবগঞ্জ থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, আখি রানী বাসার কাউকে কিছু না বলে গত ৭ আগস্ট বাড়ি থেকে বের হয়ে যান। পরে বিভিন্ন জায়গায় তাকে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায় না। এর পর বাধ্য হয়েই থানায় জিডি করা হয়েছে। শিবগঞ্জ থানার জিডি নম্বর ৪৩১, তারিখ-০৮/০৮/২০২২খ্রি।

নিখোঁজ আখির স্বামী উজ্জল বলেন, আমার স্ত্রী বাড়ি থেকে যাওয়ার সময় তার পরনে ছিলো লাল রংয়ের শাড়ি ও কালো ওড়না। সে ফর্সা বর্ণের ও চেহারা গোলগাল এবং উচ্চতা আনুমানিক ৪ ফুট।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, নিখোঁজ গৃহবধূ উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে। সন্ধান পেয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।