ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ডাকাতের কবলে পড়ে প্রাণ গেল কৃষকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ডাকাতের কবলে পড়ে প্রাণ গেল কৃষকের

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কুইচাগাঁড়ায় দুই ডাকাতের কবলে পড়ে জুয়েল (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার শেষ সীমানায় গোমস্তাপুর উপজেলার বেলালবাজার-আড়গাড়াহাট সড়কের কুইচাগাঁড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধূমানীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে জুয়েল ও তার সহযোগী সাদ্দাম হোসেন মোটরসাইকেলে করে বাড়ি থেকে নাচোল উপজেলার গোলাবাড়ি পেয়াোবাগানে যাচ্ছিল। এ সময় বেলালবাজার-আড়গাড়াহাট সড়কের কুইচাগাঁড়ায় দুই ডাকাতের কবলে পড়ে তারা। এ সময় ডাকাতরা মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু কেড়ে নেওয়ার চেষ্টা করে। এতে জুয়েল অস্বীকৃতি জানালে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এসময় তার সঙ্গে থাকা সাদ্দাম নিরাপদ দূরত্বে সরে গিয়ে আত্মরক্ষা করে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেলে ডাকাতরা পালিয়ে যায়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের হোসেন জানান, শিবগঞ্জ উপজেলার শেষ সীমানায় ছুরিকাঘাতে জুয়েল নামে একজন মারা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। কি কারণে ও কিভাবে এ ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।