ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ইঞ্জিনিয়ার নাফিজা অপহরণ মামলার আইওকে হাইকোর্টে তলব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
ইঞ্জিনিয়ার নাফিজা অপহরণ মামলার আইওকে হাইকোর্টে তলব

ঢাকা: জুলাইতে অপহরণের অভিযোগে মামলা হওয়ার পর এখনও কেনো কম্পিউটার ইঞ্জিনিয়ার নাফিজা সাদিয়া নাহিয়ানকে উদ্ধার করা যায়নি তার ব্যাখ্যা জানাতে তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট।

মঙ্গলবার (০৪ অক্টোবর) এই মামলার আসামি কম্পিউটার ইঞ্জিনিয়ার অনির্বাণ দাস গুপ্তের জামিন শুনানিকালে বিচারপতি মো. সোহরাওয়ারদী ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক ভক্তকে আগামী ১১ অক্টোবর সকাল সাড়ে ১০টায় সশরীরে হাইকোর্টে হাজির হতে বলা হয়েছে। আর সেদিন পর্যন্ত জামিন শুনানি মুলতবি রাখা হয়।

আদালতে আসামিপক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী গোলাম আব্বাস চৌধুরী দুলাল ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

পরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক বাংলানিউজকে জানান, জুলাই মাসের ১৬ তারিখে মোহাম্মদপুর থানায় চারজনের বিরুদ্ধে এ অপহরণ মামলা করা হয়। কিন্তু এখনও ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হয়নি। এ অবস্থায় গ্রেফতার আসামি নিম্ন আদালতে জামিন চেয়ে ব্যর্থ হওয়ায় হাইকোর্টে আবেদন করেছেন। কেন ভিকটিমকে উদ্ধার করা যায়নি সে বিষয়ে জানতে এ মামলার আইও’কে সশরীরে ১১ অক্টোবর হাজির হতে নির্দেশ দিয়েছেন আদালত।

অপহরণের অভিযোগে গত ১৬ জুলাই রাজধানীর মোহাম্মদপুর থানায় মামলা করেন নিখোঁজ নাফিজার মা সুফিয়া বেগম। মামলার পরদিন জয়পুরহাট সবুজনগর থানার বাসিন্দা আসামি আরেক কম্পিউটার ইঞ্জিনিয়ার অনির্বাণ দাস গুপ্তকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
ইএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa