ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিলেটে পৃথক ঘটনায় মিলল ২ জনের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
সিলেটে পৃথক ঘটনায় মিলল ২ জনের ঝুলন্ত মরদেহ

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা জৈন্তাপুরে নাজমা বেগম (৪২) নামে এক প্রবাসীর স্ত্রী এবং কাসিম আলী (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুরে উপজেলার ৫ নম্বর ফতেপুর ইউনিয়নের হেমু দত্তপাড়া গ্রাম থেকে বৃদ্ধ কাসিম আলীর এবং উপজেলার চারিকাটা ইউনিয়নের রামপ্রসাদ পূর্ব গ্রামে নিজ ঘর থেকে নাজমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাজমা বেগম রামপ্রসাদ পূর্ব গ্রামের প্রবাসী মুহিবুর রহমানের স্ত্রী এবং নিহত কাসিম আলী হেমু দত্তপাড়া গ্রামের মৃত ইসমাইল আলীর ছেলে।

সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বাংলানিউজকে বলেন, বসত ঘরে তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় কাসিম আলীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তিনি অভাবগ্রস্থ হয়ে হতাশা থেকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

তিনি আরও জানান, বসত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় নাজমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের দাবি, নাজমা মানসিক রোগী ছিলেন। তবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহ দুইটি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (০৩ অক্টোবর) রাতে খাবার খেয়ে ঘুমোতে যান কাসিম আলী। মঙ্গলবার সকাল ৯টার দিকে কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন তাকে খুঁজতে গেলে ঘরের তীরের সঙ্গে তার মরদেহ ঝুলতে দেখেন। তাৎক্ষনিক বিষয়টি প্রতিবেশী ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হলে তার পুলিশকে অবহিত করেন। পরে দুপুরের দিকে পুলিশ এসে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে।

একই দিন সকালে বসতঘরের সিলিং ফ্যানের সঙ্গে নাজমা বেগমের ওড়না পেচানো মরদেহ দেখে চিৎকার করেন মেয়ে সুমাইয়া বেগম। পরে আশেপাশের লোকজন ছুটে এলে ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ এসে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘন্টা, অক্টোবর ০৪, ২০২২
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa