ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই বাসের চাপায় নারীর মৃত্যু: চালক বাদলের ছিলোনা ড্রাইভিং লাইসেন্স

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
দুই বাসের চাপায় নারীর মৃত্যু: চালক বাদলের ছিলোনা ড্রাইভিং লাইসেন্স

ঢাকা: রাজধানীর গুলিস্তানে থেমে থাকা একটি বাস ও বেপরোয়াভাবে চালিয়ে যাওয়া আরেকটি বাসের চাপায় পড়ে পথচারী হালিমা বেগম (৫০) নিহতের ঘটনায় ঘাতক বাসচালক বাদল মিয়াকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।  

তবে ঘাতক বাসচালক বাদল মিয়ার (৪৮) ড্রাইবিং লাইসেন্স নেই।

তার চালক হিসেবে কোনো প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণও নেই বলে জানিয়েছে র‌্যাব।  

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুরে রাজধানীর টিকাটুলি র‍্যাব-৩ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন পাচরুখী এলাকায় অভিযান চালিয়ে বাদলকে আটক করা হয়।  

র‌্যাব-৩ এর সিও বলেন, সোমবার সকাল ১০টার দিকে হালিমা বেগম রাজধানীর গুলিস্তান সংলগ্ন সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। সেখানে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী আনন্দ পরিবহনের বাসকে ঢাকা-নরসিংদী রুটের মেঘালয় পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে ওভারটেক করছিল।

এ সময় বাস দুটির মাঝে চাপা পড়েন ভুক্তভোগী হালিমা। ঘটনাস্থল থেকে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুরে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটনার পরপর বাসের চালক দ্রুত পালিয়ে যায়।  

তিনি বলেন, নিহত হালিমা ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার লাল মিয়ার স্ত্রী।  

ওই ঘটনায় র‌্যাব-৩ অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন পাচরুখী এলাকা থেকে মেঘালয় পরিবহনের ঘাতক বাসটির চালক মো. বাদল মিয়াকে আটক করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এসজেএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।