ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
রূপগঞ্জে যান চলাচল স্বাভাবিক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে সৃষ্ট দীর্ঘ যানজট নিরসন হয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার (০৪ অক্টোবর) ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে এ দুর্ঘটনা ঘটলে যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তির শিকার হয়েছেন যাত্রীরা। আটকা পড়ে মালবাহী বিভিন্ন ধরনের যানবাহন।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের এটিএসআই নাজমুল হাসান বাংলানিউজকে জানান, ভোর সাড়ে ৫টার দিকে কাঞ্চন পৌরসভার কালাদি এলাকার এশিয়ান হাইওয়েতে (বাইপাস) গাজীপুরগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে ভুলতাগামী অপর একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সড়কের মধ্যেই ওই দুটি কাভার্ডভ্যান ক্ষতিগ্রস্ত হয়। এ সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যানের দুই চালকই আহত হয়েছেন। সড়কের মধ্যে এ দুর্ঘটনা হওয়ার কারণে উভয় পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ঘটনার পর থেকেই যানজটের সৃষ্টি হতে থাকে।

তিনি জানান, এশিয়ান হাইওয়ের (বাইপাস) বস্তল এলাকা থেকে ৩০০ ফুট সড়ক ও জিন্দা এলাকা পর্যন্ত যানজট ছড়িয়ে পড়ে। এতে প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ সকাল থেকেই সড়ক থেকে গাড়ি সরানোর জন্য চেষ্টা চালাতে থাকে। সকাল ১০টায় দুর্ঘটনা কবলিত দুটি কাভার্ডভ্যান রেকার লাগিয়ে সরিয়ে নিতে সক্ষম হয় পুলিশ। পরে ধীরে ধীরে যানজট নিরসন হতে শুরু করে। বর্তমানে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।