ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে অপহৃত স্কুলছাত্রী ফেনী থেকে উদ্ধার, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
দুর্গাপুরে অপহৃত স্কুলছাত্রী ফেনী থেকে উদ্ধার, আটক ২

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে ফেনীর ছাগলনাইয়া থেকে আটক করেছে র‌্যাব-৫। এ ঘটনায় অপহরণকারীসহ দুই আসামিকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে অভিযান শুরু করে র‌্যাব। মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে ওই স্কুলছাত্রী ও আটক দুজনকে নিয়ে ফেনী থেকে রাজশাহী পৌঁছেছে র‌্যাবের টিম।

আটকরা হলেন—অপহরণকারী মো. মাহাফুজ ওরফে অভি (২৫) এবং তার মা মহসীনা বেগম (৪০)। তবে এই অপহরণ মামলার অপর আসামি অভির বাবা বিয়ানুছ আলী (৫৬) এখনও পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে গত ৭ সেপ্টেম্বর অপহরণের মামলা হয়েছিল দুর্গাপুর থানায়।

র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার জানান, তারা গোপনে জানতে পারেন যে, রাজশাহীর দুর্গাপুর থানার স্কুলছাত্রী (১৫) অপহরণ মামলার তিন আসামি ভিকটিমকে নিয়ে ফেনীর ছাগলনাইয়া বাংলাবাজার এলাকায় অবস্থান করছেন। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল সোমবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করে।  

এ সময় অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং দুই আসামিকে আটক করা হয়। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামিরা ওই স্কুলছাত্রীকে অপহরণের কথা স্বীকার করেন। পরে তাদের রাজশাহী নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের দুর্গাপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাব-৫ এর অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।