ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাবিপ্রবিতে নিরাপত্তা কর্মীর ওপর মদ্যপ পুলিশ কর্মকর্তার হামলা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
শাবিপ্রবিতে নিরাপত্তা কর্মীর ওপর মদ্যপ পুলিশ কর্মকর্তার হামলা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভেতরে গাজী কালুর টিলায় মদ পানে বাধা দেওয়ায় মাতাল অবস্থায় নিরাপত্তা কর্মীর ওপর হামলা চালিয়েছেন সাময়িক বহিষ্কৃত পুলিশ কর্মকর্তা মো. মশিউর রহমান (বহিষ্কৃত এসএসপি), যার ব্যক্তিগত নম্বর BP8814166284.

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সোমবার (৩ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের গাজী কালুর টিলা সংলগ্ন এলাকায় মদ পানে বাধা দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মী মেহেদী ও জুয়েলের ওপর হামলা করেন সাময়িক বহিষ্কৃত পুলিশ কর্মকর্তা মো. মশিউর রহমান। এ সময় মশিউরের সঙ্গে আরও তিনজন ছিলেন।

হামলার বিষয়ে নিরাপত্তা কর্মী জুয়েল বলেন, গতকাল দুপুর ২টায় আমি ও সহকর্মী গাজী কালুর টিলার ওপরে যাই। সেখানে চারজন লোক গাজী কালুর মাজারের পাশে মদ পান করছিলেন। আমরা তাদের মদ পান না করে চলে যেতে বলে টিলার নিচে চলে আসি। কিন্তু তারা সরেননি। একটু পর আবারও সেখানে গিয়ে তাদের চলে যেতে বললে, মশিউর রহমান আমাদের ওপর চড়াও হন এবং আমাদের কার্ড দেখতে চান। আমরা কার্ড দেখালে অশালীন ভাষায় আমাদের গালি-গালাজ করেন, আমাদের কার্ড ছুড়ে ফেলে দিয়ে আমাদের মারধর শুরু করেন। পরে বিষয়টি আমরা প্রক্টর অফিসে জানাই।  

এ বিষয়ে শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ঘটনা শুনে অভিযুক্তদের প্রক্টর অফিসে আনা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী জালালাবাদ থানায় সোপর্দ করা হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমাদের নিকট পুলিশ কর্মকর্তাকে হস্তান্তর করেছেন। বিষয়টি আমি আমাদের সিনিয়র অফিসারকে জানিয়েছি। এটি যেহেতু ডিপার্টমেন্টের বিষয়, সেহেতু ডিপার্টমেন্ট ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।