ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার  রূপসা নদীতে ট্রলারডুবিতে মারা যাওয়া মাহাতা‌বের ফাইল ছবি

খুলনা: খুলনায় ট্রলার ডুবে নি‌খোঁজ মাহাতা‌বের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তার মরদেহ রূপসা রেলসেতুর প‌শ্চিমপাড় থে‌কে উদ্ধার করা হয়।

কেএমপি সদর নৌ থানার এসআই ই‌লিয়াস মাতবর ব‌লেন, মাহাতা‌বকে উদ্ধা‌রের জন‌্য সকা‌লে নৌ পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিসের ডুবুরি সদস‌্যরা অভিযানে না‌মেন। একপর্যায়ে মাহাতা‌বের মর‌দেহ লবনচরা থানাধীন রূপসা রেলসেতুর প‌শ্চিম তী‌রে ভে‌সে ওঠে। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, রোববার (২ অক্টোবর) খুলনায় বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে একটি ট্রলারে ৬ জন যাত্রী নিয়ে মাঝি হিরণ পয়েন্টের উদ্দেশে রওনা হন। ইঞ্জিনচালিত ট্রলারের ওই ৬ যাত্রী শ্রমিক ছিলেন। তারা সেখানে জানালার গ্রিলের কাজের জন্য যাচ্ছিলেন। যাত্রা শুরু করার কিছুক্ষণ পর রূপসা রেলসেতুর ৭১ ও ৭২ নম্বর পিলারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি বাল্কহেড ট্রলারে সামনে ধাক্কা দেয়। ট্রলারটি ভেঙে নদীতে ডুবে যায়। এ সময় ৬ জন সাঁতার কেটে তীরে উঠতে পারলেও মাহাতাব পারেননি।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমআরএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।