ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পৃথিবীর আর কোনো দেশে এত সুন্দর সম্প্রীতি নেই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
পৃথিবীর আর কোনো দেশে এত সুন্দর সম্প্রীতি নেই 

হবিগঞ্জ: পৃথিবীর মধ্যে সবচেয়ে উৎকৃষ্ট সাম্প্রদায়িক সম্প্রীতি বাংলাদেশে বিরাজমান বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। তিনি বলেছেন, পৃথিবীর আর কোনো দেশে এত সুন্দর সম্প্রীতি নেই।


 
সোমবার (৩ অক্টোবর) রাতে হবিগঞ্জ জেলা শহরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময়কালে প্রতিমন্ত্রী একথা বলেন।
 
তিনি বলেন, এখন বাংলাদেশে যে রকম সম্প্রীতি বজায় রয়েছে এবং যেভাবে সব ধর্মের মানুষ স্বাধীন ও শান্তিপূর্ণভাবে নিজেদের ধর্মীয় অনুষ্ঠান পালন করছেন সেই ধারা অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।
 
প্রতিমন্ত্রী রাত সাড়ে ৮টায় হবিগঞ্জ শহরের বেবীস্ট্যান্ড এলাকায় ত্রিণয়নী সংসদের পূজামণ্ডপ ও পরে শ্রী শ্রী কালিবাড়ি পূজামণ্ডপ পরিদর্শনে যান। এ সময় পূজারীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রশাসনের নিশ্চিদ্র নিরাপত্তার প্রশংসা করেন।
 
এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলী প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।