ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় বিদ্যুৎপৃষ্টে নিহত ২, দগ্ধ ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
বাড্ডায় বিদ্যুৎপৃষ্টে নিহত ২, দগ্ধ ৩

ঢাকা: রাজধানীর বাড্ডায় ১০০ ফিট এলাকায় বিদ্যুৎপৃষ্টে দুইজন মারা গেছে। নিহতরা হলেন জুয়েল শিকদার (৩০) ও শহিদুল ফকির (২৫)।

 

এই ঘটনায় আরো তিনজন দগ্ধ হয়ে বার্ণ ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়। তারা হলেন শাকিল (৩০) ইলিয়াস (৩১) ও রেজাউল (৩২)।

সোমবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে বাড্ডা ১০০ ফিট এলাকায় বৈদ্যুতিক খুঁটি লাগানোর সময় দুই ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্টে আক্রান্ত হয়। পরে লোকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, বিস্তারিত ঘটনা জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ওই দুইজনকে উদ্ধার করে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরও তিনজন সামান্য দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। মৃতদেহ দুইটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এজেডএস/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।