ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রূপগঞ্জ থেকে চুরি হওয়া টিসিবির ৭ হাজার লিটার তেল মিললো কবিরহাটে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
রূপগঞ্জ থেকে চুরি হওয়া টিসিবির ৭ হাজার লিটার তেল মিললো কবিরহাটে

নোয়াখালী: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া টিসিবির ৭ হাজার লিটার সয়াবিন তেল নোয়াখালীর কবিরহাট থেকে জব্দ করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে তেলগুলো জব্দ করা হয়।

 

চুরি হওয়ার ৫ দিন পর সোমবার দুপুরে কবিরহাট থানা পুলিশের সহায়তায় রূপগঞ্জ থানার পুলিশ এসব তেল জব্দ করেছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর)বিকেলে রূপগঞ্জ সিটি মিল থেকে ১৪ হাজার ২০০ লিটার তেল ট্রাকে করে রংপুর টিসিবির আঞ্চলিক ডিপোতে নেওয়ার পথে চালকের যোগসাজশে তা চোরা চক্রের কাছে বিক্রি করে দেওয়া হয়।

এ ঘটনায় রোববার (২ অক্টোবর) রূপগঞ্জ থানায় একটি মামলা করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে কবিরহাটের নবগ্রামের শাহ আলম বেপারী বাড়ি ও গাজীরখেয়ার নুর উদ্দিনের মুদি দোকান, দিদারের দোকানসহ কয়েকটি স্থানে তল্লাশি করে চোরাইকৃত তেলের অর্ধেক জব্দ করা হয়। একই সঙ্গে এ ঘটনার সঙ্গে জড়িত কবির, দিদার ও শাহ আলম ব্যাপারীকে গ্রেপ্তারসহ ও বাকি তেল উদ্ধারের চেষ্টা চলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানা পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেবে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa