ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

দেখভাল না করায় ছেলে-বউয়ের নামে মামলা করলেন মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
দেখভাল না করায় ছেলে-বউয়ের নামে মামলা করলেন মা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ভরণ- পোষণ না দেওয়ায় ছেলে ও ছেলের স্ত্রীর নামে মামলা করেছেন মনোয়ারা বেগম (৫৩)।

সোমবার (৩ অক্টোবর) তিনি ছেলে মো. মহসীন (৩০) ও তার স্ত্রী সোনিয়া বেগমের (২৭) নামে ফতুল্লা মডেল থানায় এই মামলা করেছেন।

তিনি চট্টগ্রামের ডাবলমুরিং থানার রফিকুল ইসলামের স্ত্রী।

মামলার বাদী জানান, তার স্বামী রফিকুল ইসলাম বাসচালক ছিলেন। প্রায় এক যুগ আগে ছেলে মহসিন পরিবারের কাউকে না জানিয়ে প্রেম করে সোনিয়া বেগমকে বিয়ে করে। বিয়ের দুই বছর পর ছেলে তার স্ত্রীকে নিয়ে ফতুল্লা মডেল থানার রামারবাগ কাঠেরপুল এলাকায় কাজের সন্ধানে আসে। এখানে এসে ছেলে টেইলারিংয়ের কাজ করে এবং ছেলের বউ গার্মেন্টসে চাকরি নেয়। তারা কাঠেরপুলস্থ ফজল হকের বাড়িতে ভাড়া থাকে। এরই মধ্যে সাত বছর আগে বাদীর স্বামী নিখোঁজ হন। তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, এরপর থেকে মাঝে মাঝে বাদী চট্টগ্রাম থেকে ছেলের কাছে বেড়াতে এসে আবার চলেও যেতেন। দুই বছর আগে ছেলের কাছে চলে আসেন। এখানে এসে একটি গার্মেন্টসে চাকরি নেন এবং একই বাসায় বসবাস করে আসছেন। দুই মাস আগে তিনি অসুস্থ হয়ে পড়লে ছেলের কাছে ভরণ-পোষন চান। তখন ছেলে ও তার বউ তাকে বাসা থেকে বের করে দেয়। তারপর থেকে তিনি রাস্তায় রাস্তায় কাটাচ্ছেন। সর্বশেষ রোববার (২ অক্টোবর) রাত সাতটার দিকে তিনি ছেলের বাসায় গিয়ে তাকে দেখভালের কথা বললে ছেলে ও তার বউ তাকে গালমন্দ করে বের করে দেয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa