ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে, প্রাণ গেল যাত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে, প্রাণ গেল যাত্রীর

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নলছাটা রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে প্রাণ গেছে এক যাত্রীর। এ ঘটনায় প্রাইভেটকারের চালক আহত হয়েছেন।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে টঙ্গী-ভৈরব রেলপথের নলছাটা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত যাত্রী সোহেল হাসিব খাঁন (৪২)কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের‌ ফুলদি এলাকার মৃত আলী আজম খাঁনের ছেলে। তিনি সাইফ পাওয়ার টেকের প্রধান পার্সেজ কর্মকর্তা ছিলেন। আহত চালকের নাম সজিব খাঁন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার নাগরী এলাকা থেকে প্রাইভেটকারযোগে টঙ্গী-কালীগঞ্জ সড়কের দিকে যাচ্ছিল হাসিব খাঁন। একপর্যায়ে তার প্রাইভেটকার নলছাটা‌ রেলক্রসিংয়ে পৌঁছায়। একই সময় ঢাকাগামী একটি ট্রেন ওই রেলক্রসিং অতিক্রম করছিল। এসময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারের যাত্রী হাসিব খাঁন ঘটনাস্থলেই মারা যান এবং চালক সজিব খাঁন আহত হন। পরে প্রাইভেটকার চালক সজিব খাঁনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল হোসেন বিযষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২।
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa