ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পূজা মণ্ডপ কোনোভাবেই ফাঁকা রাখা যাবে না: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
পূজা মণ্ডপ কোনোভাবেই ফাঁকা রাখা যাবে না: আইজিপি

ঢাকা: দুর্গা পূজার নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ সর্তক থাকলেও পূজা কমিটির সহযোগিতা ছাড়া শতভাগ নিরাপত্তা নিশ্চিত সম্ভব নয় বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

রোববার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের সার্বিক নিরাপদ ব্যবস্থা পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে একটি মহল সবসময়ই তৎপর রয়েছে। পূজা মণ্ডপ কোনোভাবেই ফাঁকা রাখা যাবে না। নিজেদের জনবল না থাকলে আনসার কিংবা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিতে হবে।

সাধারণত দুষ্কৃতকারীরা সরকার ও সমাজের সুনাম নষ্ট করতে পূজার সময় বিভিন্ন ঘটনা ঘটিয়ে থাকে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। যে সময় কেউ থাকে না ঠিক সেই সময়টাই অপকর্ম ঘটায়। তাই পুরো সময়টা সজাগ থাকতে হবে। সারাদেশের জন্য আমার একই বার্তা।

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে রোববার সন্ধ্যায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শনের সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা: শফিকুল ইসলাম। ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারাও ছিলেন অনুষ্ঠানে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।