ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শুঁটকির আড়ালে ২০ হাজার ইয়াবা পাচার, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
শুঁটকির আড়ালে ২০ হাজার ইয়াবা পাচার, গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর গোলাপবাগ এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।  

রোববার (০২ অক্টোবর) দুপুরে ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মাহবুবুল হক সজীব বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন৷  

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- মো. তোফায়েল, মোশারফ হোসেন ও মো. সুজন।


মাহবুবুল হক সজীব জানান, শনিবার (অক্টোবর) রাতে রাজধানীর গোলাপবাগ পুলিশ কোয়ার্টারের সামনের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তিন আসামিকে গ্রেফতার করা হয়।  

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা জানান, অভিযানে তাদের কাছ থেকে ২ কেজি শুঁটকি মাছ উদ্ধার করা হয়। কক্সবাজার থেকে এসব ইয়াবা বিক্রি ও সরবরাহের জন্য তারা শুঁটকি মাছের আড়ালে তা ঢাকায় নিয়ে এসেছিলো।  

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসজেএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa