ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গুরুদাসপুরে চা দোকানির মারধরে কাঠ ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
গুরুদাসপুরে চা দোকানির মারধরে কাঠ ব্যবসায়ী নিহত প্রতীকী ছবি

নাটোর: নাটোরের গুরুদাসপুরে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মাসুদুর রহমান মাসুদ নামে এক চা দোকানির মারধরে মো. সাইফুল ইসলাম ওরফে জয় (৫০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (০১ অক্টোবর) দিনগত রাত পৌনে ১১টার সময় পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়া জহির শাহ মোড়ে এ ঘটনা ঘটনা ঘটে।

ঘটনা পর থেকে মাসুদ পলাতক রয়েছেন।

নিহত সাইফুল ইসলাম ওই এলাকায় মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী বলে জানা গেছে। চা দোকানি মাসুদুর রহমান একই এলাকার কোবাত আলীর ছেলে।  

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকাল পৌনে ১১টার সময় পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়া জহির শাহ মোড়ে পাওনা টাকা নিয়ে স্থানীয় মাসুদের সঙ্গে সাইফুলের কথা কাটা কাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হলে মাসুদ দোকানে থাকা কাঠের বাটাম দিয়ে সাইফুলকে মারধর করেন। এছাড়াও চায়ের কাপ দিয়ে আঘাত করলে সাইফুলের ডান হাতে জখম হয়। এতে ক্ষতস্থান থেকে রক্তক্ষরণ হতে থোকে। এক সময় ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় স্থানীয় লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে মাসুদ দ্রুত সটকে পড়েন।

ওসি আরও বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তরে জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। মারপিটের আঘাতে মারা গেলেও ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পর এই মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে কে কার কাছ থেকে কত টাকা পাবে, সি বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। মাসুদকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa