ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীকে নিয়ে উধাও প্রধান শিক্ষক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীকে নিয়ে উধাও প্রধান শিক্ষক  প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ

নাটোর: প্রেমের ফাঁদে ফেলে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের এক এসএস পরীক্ষার্থীকে (১৬) নিয়ে উধাও হয়ে গেছেন প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ।  

শনিবার (০১ অক্টোবর) দুপুর দুইটার সময় এ ঘটনা ঘটে।

 
এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা নাদিরা বেগম বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।

লম্পট শিক্ষক ফিরোজ আহমেদ উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। আর ওই শিক্ষার্থী একই উপজেলার মামদপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে ওই বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে রাতে বাংলানিউজকে জানান, ওই ছাত্রী শনিবার সকাল ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যায়। মেয়ে বাড়ি ফিরে না আসায় দুপুর ২টার দিকে বাবা সাইফুল ইসলাম বিদ্যালয়ে খোঁজ নিতে যান। সেখানে জানতে পারেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার মেয়েকে নিয়ে একটি মাইক্রোবাসে উঠে চলে গেছেন।

পরে তিনি জানতে পারেন মেয়ে ও প্রধান শিক্ষক রাজশাহীতে অবস্থান করছেন। পরে প্রধান শিক্ষকের স্বজনদের সঙ্গে নিয়ে রাজশাহীর ভদ্রা এলাকার একটি বাসায় তাদের সন্ধান পান। এসময় তার মেয়েকে নিয়ে আসার চেষ্টা করলে প্রধান শিক্ষক এতে বাধা দেন। পরে তারা থানা পুলিশের কাছে গেলে ওই সুযোগে প্রধান শিক্ষক তার মেয়েকে নিয়ে সেখান থেকে পালিয়ে যান।

ওসি বলেন, ওই ঘটনার পরিপ্রেক্ষিতে রাতে গুরুদারপুর থানায় ওই শিক্ষার্থীর মা নাদিরা বেগম বাদী হয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদসহ তার তিন ভাইয়ের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেছেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার ভাইদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa