ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অন্যায়ের প্রতিবাদ করায় বারবার ‘হামলা’র শিকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
অন্যায়ের প্রতিবাদ করায় বারবার ‘হামলা’র শিকার

ঢাকা: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভুইয়াপুরের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগ ওঠে। এ ব্যাপারে ভুক্তভোগীরা সংবাদ সম্মেলন করেন।

এর জের ধরে তাদের ওপর হামলা হচ্ছে বলে নতুন করে অভিযোগে উঠেছে।

মৌসুমী মাহমুদা নামের এক স্থানীয় বাসিন্দা এ অভিযোগ তুলেছেন। তার দাবি, আতিকুর রহমান মোর্শেদের গ্যাং তাদের ওপর হামলা চালিয়েছে।

রোববার (২ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মৌসুমী মাহমুদা। তিনি বলেন, মোর্শেদের নামে আমি ২০২০ সালে একটি চাঁদাবাজির মামলা করি। যার চার্জশিট দাখিল হওয়ায় মামলার চার্জ গঠন করার জন্য এ বছর ২০ সেপ্টেম্বর টাঙ্গাইল সদর কোর্ট আদেশ দেন। আদেশের পরপরই তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। সন্ত্রাসীরা আদালত থেকেই আমাদের পিছু নেয় এবং টাঙ্গাইল স্টেডিয়ামের পাশের পুকুরপাড় রোডে আমাদের রিক্সা আটকায় ও ৫টি মোটরসাইকেলে ১৪/১৫ জন সদস্যের একটি সন্ত্রাসী কিশোর গ্যাং ধারালো অস্ত্রসহ আমাদের ওপর হামলা চালায়।

তিনি আরও বলেন, ২০২১ সালের ১৯ আগস্ট টাঙ্গাইলের সন্ত্রাসী-চাঁদাবাজ মোর্শেদকে দুটি বিদেশি আগ্নেয়াস্ত্র, দুটি ম্যাগজিন ও কয়েক রাউন্ড গুলিসহ একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গ্রেফতার করে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে, গত ১৯ আগস্ট হতে সন্ত্রাসী মোর্শেদ জেলে অবস্থান করলেও তার পালিত সন্ত্রাসী কিশোর গ্যাং সদস্যরা তার হুকুমে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে ভুইয়াপুরের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের অত্যাচারের প্রতিকার দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
এমকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa