ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পাবনায় ব্যবসায়ীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
পাবনায় ব্যবসায়ীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

পাবনা: পাবনায় শামস ইকবাল নামে এক ব্যবসায়ীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা।  

আহত শামস ইকবালকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। শামস গ্রামীণফোনের আঞ্চলিক ডিলার। তিনি মালঞ্চি গ্রামের এস এম সারওয়ার হোসেনের ছেলে।

ব্যবসায়ী শামস ইকবাল জানান, শনিবার রাতে তিনি আতাইকুলা এলাকা থেকে ব্যবসায়ীক লেনদেনের ১৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে পাবনায় ফিরছিলেন। হঠাৎ রাজাপুর এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে পেছন থেকে আসা মোটরসাইকেলআরোহীরা তার টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চেষ্টা করেন। তিনি দ্রুত সামনে এগিয়ে গেলে দুর্বৃত্তরা পর পর কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এর একটি গুলি তার বাম হাতে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় শামস মোটরসাইকেল না থেমে সামনে এগিয়ে গেলে পিছু ছাড়েন ছিনতাইকারীরা।

পরে স্থানীয়রা ব্যবসায়ী শামসকে উদ্ধার করে শামসকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শামস ইকবালকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তিনি আশঙ্কামুক্ত। ছিনতাই চেষ্টার ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হবে।  

এর আগে গত এক মাসে পৃথক ঘটনায় কয়েকজন ব্যবসায়ীর মোট ১৩ লাখ টাকা ছিনতাই হয়েছে। শহরের শিবরামপুর, কাঁলাচাদপাড়া ও শালগাড়ীয়া এলাকায় দিনে দুপুরেও ঘটছে ছিনতাইয়ের ঘটনা। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa