ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস বন্ধ, দুর্ভোগে যাত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস বন্ধ, দুর্ভোগে যাত্রী 

মেহেরপুর: আবারও বাস মালিক ও শ্রমিকদের দ্বন্দ্বের জেরে বাস চলাচল বন্ধ হয়ে গেছে মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে। ফলে ভোগান্তি বেড়েছে অফিস আদালত ও স্কুল কলেজগামী শিক্ষার্থীসহ যাত্রীদের।

 

রোববার (২ অক্টোবর) সকাল থেকে ছেড়ে যায়নি আন্তঃজেলা ও দূরপাল্লার কোনো পরিবহন। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, গতকাল শনিবার (১ অক্টোবর) কুষ্টিয়ার এক বাস মালিকের সঙ্গে এক শ্রমিকের দ্বন্দ্ব হয়। এরই জের ধরে কুষ্টিয়া থেকে মেহেরপুরের সব বাস চলাচল বন্ধ করে দেয় কুষ্টিয়া মালিক সমিতি। তবে গতকাল মেহেরপুর থেকে জেলার সীমান্ত খলিসাকুন্ডি পর্যন্ত ছেড়ে যায় মেহেরপুর আন্তজেলার বাস। ঢাকাগামী দূরপাল্লার নৈশকোচগুলোও মেহেরপুর থেকে ছেড়ে গেছে।  

রোববার (২ অক্টোবর) সকাল থেকে মেহেরপুর মালিক সমিতির পক্ষ থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার সব পরিবহন বন্ধ করে দেওয়া হয়। ফলে বন্ধ রয়েছে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক হয়ে দূরপাল্লার সব পরিবহনও।

এদিকে অনেক যাত্রীর মেহেরপুর-কুষ্টিয়া হয়ে ঢাকা যাওয়ার অগ্রমি টিকিট কাটা ছিল। রোববার সকালে স্টান্ডে এসে দেখেন পরিবহন চলাচল বন্ধ। ফলে অনেকের ঢাকাতে জরুরি কাজ থাকা সত্ত্বেও গন্তব্যস্থলে যেতে পারছেন না।  

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa